শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নিউইয়র্কে নিজবাসা থেকে বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার

নিউইয়র্কে নিজবাসা থেকে বাংলাদেশি তরুণের লাশ উদ্ধার

স্বদেশ রিপোর্ট: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকা এলাকার হিল সাইড এভিনিউয়ের নিজ বাসা থেকে জিমাম চৌধুরী (২১) নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সময় সন্ধ্যায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে। নিহত জিমাম নিউইয়র্কের জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র পুত্র। জেড চৌধুরী জুয়েল ও তার পরিবারের সদস্যরা এখন বাংলাদেশে আছেন।
জানা গেছে, শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় জিমামের বন্ধুরা অনেকবার তার বাসার দরজায় ধাক্কা দেন। তাকে মোবাইল ফোনে না পেয়ে তারা পুলিশকে জানান। পরে পুলিশ ঘর তার থেকে মরদেহ উদ্ধার করে।
মৃত জিমামের আত্মীয় রহমান মাহবুব বলেন, একমাত্র পুত্র ২১ বছর বয়সী জিমামকে নিয়ে পরিবার সহ জুয়েল চৌধুরী ডিসেম্বরের শেষ সপ্তাহে বাংলাদেশে আসেন। বুধবারে জিমাম নিউইয়র্কে ফিরে যান। পারিবারিক বন্ধু পরিবার তাঁকে জেএফকে বিমানবন্দর থেকে নিয়ে আসেন।
ওই পরিবারের সাথেই বুধবার রাতে ছিলেন জিমাম। তাঁকে বৃহস্পতিবার সন্ধ্যায় জামাইকাস্থ হিলসাইড এভিনিউর বাসায় নামিয়ে দেয়া হয়। শুক্রবার দিনভর জিমামের সাথে নিউইয়র্কে কারো যোগাযোগ করার খবর জানা যায়নি। শনিবার দুপুরে জিমামের বন্ধু বাসায় এসে ডাকাডাকি করে তাঁর কোন সাড়া পাচ্ছিলেন না। পরে একই বাসার নিচের তলায় থাকা লোকজনের সাহায্যে ঘরে প্রবেশ করেন।
জিমামের নিথর শরীর দেখে দ্রুত ৯১১ এ কল দেয়া হয়। পুলিশ এসে জিমামের মৃতদেহ উদ্ধার করে। তার মরদেহ মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877